empty
 
 

HKM Zvolen-এর লাইনআপে নতুন প্রতিভা: ইন্সটাফরেক্সের সঙ্গে একসাথে, নতুন বিজয়ের হাতছানি!

17.09.2024 01:24 PM

HKM Zvolen ফ্যানদের জন্য দারুণ একটি খবর আছে! ইন্সটাফরেক্স আবার আপনার প্রিয় নাইটদের সাথে স্পনসরশিপ চুক্তি নবায়ন করার ঘোষণা দিতে পেরে গর্বিত। আমাদের সমর্থন টিমটিকে অতীতে অসামান্য ফলাফল অর্জনে সহায়তা করেছিল এবং আমরা নতুন মৌসুমে সহযোগিতা কার্যক্রম চালিয়ে যেতে দৃঢ় প্রতিজ্ঞ!

নতুন এবং প্রতিশ্রুতিশীল খেলোয়াড়দের দিয়ে টিমটির লাইনআপ শক্তিশালী করা হয়েছে, যা এই বছরে বিশেষ কিছু অর্জনের প্রতিশ্রুতি প্রদান করে। নতুন প্রতিভাদের মধ্যে রয়েছে চেক তারকা আন্দ্রেজ কুদ্রনা, এছাড়া কানাডার বেশ কয়েকজন প্রতিভাবান হকি খেলোয়াড় HKM Zvolen-এ যোগ দিয়েছেন যারা ইতোমধ্যেই বরফের উপর তাদের দক্ষতা দেখাতে মুখিয়ে আছে। পিটার জুজিন, মারেক ভিডেনস্কি এবং রাডোভান বোন্দ্রার মতো অভিজ্ঞদের পাশাপাশি নবাগতরাও আসন্ন মৌসুমটিকে রোমাঞ্চকর করে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন।

আমরা HKM Zvolen-এর আগের উল্লেখযোগ্য কৃতিত্বগুলোর কথা ভুলে না যাই, কারণ তারা কন্টিনেন্টাল কাপও নিজেদের করে নিয়েছে, যা ক্লাবটির ইতিহাসে অন্যতম উজ্জ্বল মুহূর্ত হিসেবে বিবেচিত হয়। এই ধরনের সাফল্য আমাদের সমর্থন অব্যাহত রাখতে এবং নতুন বিজয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে অনুপ্রাণিত করে।

HKM Zvolen-কে সমর্থন করুন: এই পোস্টটি লাইক করুন, শেয়ার করুন এবং আপনার মন্তব্য জানান! আমরা আপনার সমর্থন এবং নাইটদের প্রতি আপনার আস্থার মূল্য বুঝি। খেলোয়াড়দের জন্য আপনার শুভেচ্ছাবাণী পৌঁছে দিন এবং আমাদেরকে নতুন মৌসুমের পূর্বাভাস জানান। ইন্সটাফরেক্সের সাথে থেকে বিজয়ের মুকুট এবং সাফল্য অর্জন করুন!

খবরের তালিকায় ফিরে যান


অন্যান্য কোম্পানি সংবাদ

এখন কথা বলতে পারবেন না?
আপনার প্রশ্ন জিজ্ঞাসা করুন চ্যাট.
Widget callback